রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

রূপগঞ্জে মুক্তিযুদ্ধভিত্তিক নাটক মঞ্চায়ন

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক মঞ্চ নাটক ‘রণাঙ্গনে বীরবাহাদুর’ মঞ্চায়িত হয়েছে। শনিবার রাতে উপ জেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি কলেজের বীরপ্রতীক গাজী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে ও রূপগঞ্জ প্রেসক্লাবের পরিবেশনায় সাংবাদিকদের অংশগ্রহণে নাটকটি মঞ্চায়িত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

প্রধান অতিথি বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, মুক্তিযুদ্ধকালীন সময় পাকিস্তানি বাহিনীর তুলনায় তাদের দালাল, আলবদর, আলশামস, রাজাকার বাহিনী মানবতাবিরোধী অপরাধ সংঘটনের ক্ষেত্রে অনেক বেশি অগ্রণী ভূমিকা পালন করে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা আজ একটি স্বাধীন রাষ্ট্রের মালিক হতে পারতাম না।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট গবেষক লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএনও মমতাজ বেগম, এসিল্যান্ড তরিকুল ইসলাম, থানার ওসি মাহমুদুল হাসান, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান শাহীন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোলস্না, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহিম, অধ্যক্ষ সুকুমার দাস উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন ও জিএস সাদিকুল ইসলাম সজিব প্রমুখ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন....

এ বিভাগের আরো সংবাদ