রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩০ অপরাহ্ন

বরিশালে যুবক হত্যার ঘটনায় আটক ৯

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৯ বার পড়া হয়েছে

বরিশালের বাকেরগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহতের ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রবিবার সকাল সোয়া ৯টার দিকে বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের ছোট পুইয়া উটা গ্রামে স্থানীয় রাজ্জাক করিগরের ছেলে মো. সজিব করিগরকে (১৯) হত্যা করে প্রতিপক্ষ। এ হত্যাকাণ্ডের নেতৃত্ব দেন একই গ্রামের সুব্রত সরকার।’

পুলিশ এ ঘটনায় বিকেলে সুব্রত সরকারসহ তার সাথে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আরও ৮ জনকে আটক করেছে।

বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। বিকেলের পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

উল্লেখ্য, ছোট পুইয়া উটা গ্রামে জমি নিয়ে সজিবের বাবা রাজ্জাকের সাথে সুব্রতর বাবা পরিমল সরকারের বিরোধ চলে আসছিলো। আজ (রোববার) সকালে বিরোধীদের জমির মাটি কাটছিলো সজিব। এ সময় বাধা দেয় সুব্রত। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সুব্রত সজিবকে ছুরিকাঘাত করে। এতে সজিব মাটিতে পড়ে। স্থানীয়রা আহত সজিবকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সজিবের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

পরে পুলিশ তাৎক্ষণিক ওই এলাকায় অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সুব্রত ও তার সহযোগী ৮ জনকে আটক করে। একই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনসহ স্থানীয়রা সবিজ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন....

এ বিভাগের আরো সংবাদ