রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

কচুয়া উপজেলা পরিষদের উপনির্বাচনে আ.লীগের প্রার্থী নাজমা সরোয়ার

বাগেরহাট প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ০ বার পড়া হয়েছে

বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা সরোয়ার। আজ শনিবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় নাজমা সরোয়ারকে কচুয়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হয়। আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কচুয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী নাজমা সরোয়ার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দেয়ায় এলাকার মানুষ ও দলের প্রতি আমার দায়িত্ব অনেকগুন বেড়ে গেলো। আমি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এমপির প্রতি কৃতজ্ঞ। সেই সাথে বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া দলীয় নেতাকর্মীদের প্রতি আমার গভীর ভালোবাসা রয়েছে। আমি আমার কর্মের মাধ্যমে আওয়ামী লীগের ভাবমুর্তি অক্ষুন্ন রাখবো।
কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা সরোয়ার কচুয়া উপজেলা পরিষদের দুইবার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান। সবশেষ তিনি প্রয়াত উপজেলা চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমানের মৃত্যুর পর ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন।
আগামী ৭ অক্টোবর কচুয়া উপজেলা পরিষদের উপনির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৪ সেপ্টেম্বর ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর নির্ধারন করেছে নির্বাচন কমিশন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন....

এ বিভাগের আরো সংবাদ