রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন

সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলকে খুলনা যুবলীগের ফুলেল শুভেচ্ছায় বরণ

খুলনা থেকে শেখ আব্দুল মজিদ:
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

শরৎ এর বৃষ্টিভেজা দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষপুত্র, খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। রবিবার দুপুর সোয়া একটায় তিনি নগরীর আবু নাসের হাসপাতালের হেলিপ্যাডে হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে খুলনায় পৌছান। সকাল থেকে রৌদ্দজ্জ্বল দিন এই সময়ে ক্ষনিকের বৃষ্টিতে শিতল হয়ে আসে। আর সেই সময়েই নেতা কর্মীদের ভালবাসার বৃষ্টিতে ভেজা ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, এ্যাডঃ আল আমীন উকিল, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মেহেদী মোড়ল, রাশেদুল ইসলাম রাশেদ, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, ওয়ার্ড যুবলীগ নেতা, মাসুম উর রশিদ, ইব্রাহিম হোসেন তপু, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল হক শান্ত, মুরাদ আহমেদ, সাগর মজুমদারসহ নগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এর আগে দুপুর ১২টায় ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে হেলিকাপ্টার যোগে রওনা দেন খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন।
করোনা কালিন এই সময়ে সর্বদায় খুলনার প্রশাসন ও আওয়ামী লীগের নেতা কর্মীদের পাশে থেকে দিক নির্দেশনা দিয়েছেন তিনি। একই সাথে পরিচালনা করেছেন সেখ সালাহউদ্দিন জুযেল এ্যাম্বুলেন্স সার্ভিস, শেখ সোহেল অক্সিজেন ব্যাংক, শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, গর্ভবতী মায়েদের ভাতা প্রদানসহ নানা মুখী সেবামূলক কার্যক্রম। এছাড়ও অসহায় দুস্থ ও নিম্ম আয়ের মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছেন তিনি ও তার পরিবার।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন....

এ বিভাগের আরো সংবাদ