রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ অপরাহ্ন

ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে এক প্রতিবন্ধীর মৃত্যু

ফিরোজ আহম্মেদ,কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

ঝিনাইদহের কোটচাঁদপুরে ট্রেনে কাটা পড়ে সিরাজ মন্ডল (৬০) নামে এক মানসিক প্রতিবন্ধি মৃত্যু হয়েছে।
শনিবার (১১সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা সিমান্ত এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী ঢোকার সময় এ ঘটনা ঘটে। নিহত সিরাজ মন্ডল উপজেলার সাফদারপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড রাজাপুর গ্রামের মৃত লবা তরফদার এর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,তিনি মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী রোগী ছিলেন,এর আগে তিনি কয়েকবার গলায় ফাঁস সহ আত্মহত্যা করার চেষ্টা করেছেন। তিনি সন্ধার সময় ছেলে হাবিবুর রহমান(অন্তর) এর কাছে চায়ের দোকানে বাকী বিল দেবে বলে ২ শত টাকা চায়,পরে ১ শত টাকা এবং বলে দেয় ৫০ টাকা দোকানে দিবে আর ৫০ টাকা তুমি চা বিস্কুট কিনবে, কিন্ত টাকা দিতে দেরি হওয়ার মানসিক রাগে ক্ষোভে রাত ১১ টার দিকে বাড়ির পাশে ৪ শত গজ দুরে বাগান মাঠ নামক স্থানে ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মহত্যা করে। এতে দেহ দ্বিখন্ডিত হয়ে তার মৃত্যু হয়।
এসময় সাফদারপুর ফাঁড়ির আইসি ওজিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থান পরিদর্শন করেন। তিনি জানান এটি ট্রেন দূর্ঘটনা,যার কারনে এটা রেলওয়ে পুলিশ তদন্ত করবে এবং তারা লাশটি হস্তান্তর করবে, তারা না আসা পর্যন্ত লাশটি দেখার দ্বায়িত্ব আমাদের।এবিষয়ে কোটঁচাদপুর রেলস্টেশনের কর্তব্যরত মাষ্টার নুরুল হক জানান,দূর্ঘটনার সাথে সাথেই খুলনা ও যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির পুলিশ তরিকুল ইসলামের নির্দেশে রবিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ যশোরে নিয়ে যাওয়া হয়েছে।এঘটনায় নিহতব্যক্তির ব্যক্তির পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন....

এ বিভাগের আরো সংবাদ